ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

কাপাসিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত 

  মনোহরদী (নরসিংদী) প্রতিনিধি

প্রকাশ : ১৮ মার্চ ২০২৪, ১৫:১৬  
আপডেট :
 ১৮ মার্চ ২০২৪, ১৫:৫২

কাপাসিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত 
মোটরসাইকেল দুর্ঘটনায় রাজীব নামের এক স্কুলছাত্রের মৃত্যু হয়। ছবি: প্রতিনিধি

কাপাসিয়ায় একটি গ্রামের রাস্তায় মোটরসাইকেল দুর্ঘটনায় এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। এতে তার সঙ্গে থাকা অপর ২ মোটরসাইকেল আরোহী মারাত্মক আহত হয়ে ঢাকায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। রোববার (১৭ মার্চ) রাতে পাঁচুয়া গ্রামে এই দুর্ঘটনা ঘটে।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, রোববার রাত ১০টার দিকে কাপাসিয়ার পাঁচুয়া গ্রামের ফকিরবাড়ীর দোকানি রুকন মৃধার ছেলে রাজীব (১৬) মোটরসাইকেল চালিয়ে ২ আরোহীসহ মনোহরদী আসছিলো। এ সময় চালা ব্রিজের কাছাকাছি পূর্বপাশে আসতেই রাস্তার বাঁকে তার মোটরসাইকেলটির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে রাস্তার পাশেই একটি গাছের সাথে মোটরসাইকেলটি ধাক্কা খায় এবং ঘটনাস্থলেই রাজীবের মৃত্যু হয়।

নিহত রাজীব চরদুর্লভ খাঁ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির নিয়মিত ছাত্র। দুর্ঘটনায় তার অপর ২ সঙ্গী শামীম (১৮) ও রহিম (২২) মারাত্মক আহতাবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছে। চিকিৎসার্থে তাদের প্রথমে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। পরে আঘাত গুরুতর হওয়ায় দুইজনকেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আজ সোমবার বেলা ১১টায় নিজগ্রামে নিহত রাজীবের জানাজা অনুষ্ঠিত হয়েছে।

কাপাসিয়া থানার ওসি মো. আবু বকর মিয়া জানান, বিষয়টি তিনি শুনেছেন। কোন অভিযোগ না থাকায় নিহতের পরিবার তার লাশ বাড়ি নিয়ে গেছেন।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত